আসছে নতুন Maruti Alto 800 এখন একটি নতুন অবতারে, উন্নত এবং উচ্চ-প্রযুক্তিগত ফিচার, শক্তিশালী ইঞ্জিন সহ

Spread the love

Maruti Alto 800 2025: মারুতি ভারতীয় বাজারে সবচেয়ে নির্ভরযোগ্য গাড়ি উৎপাদনকারী কোম্পানি। ভারতের বাজারে মারুতির গাড়ি সবচেয়ে বেশি পছন্দ হয়। এবং এর মধ্যে একটির নাম ছিল Maruti Alto 800, যার কারণে এটি ইতিমধ্যেই ভারতীয় বাজারে বন্ধ হয়ে গেছে,

Maruti Alto 800 ভারতীয় বাজারে অনেক দিন ধরেই সবচেয়ে জনপ্রিয় ছিল, এবং কোম্পানি তার জনপ্রিয়তা বজায় রাখার চেষ্টা করছে। এখন এটি একটি নতুন ফেসলিফ্ট অবতারের সাথে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে।

আরো পড়ুন : best-bike-under-2-lakh-with-good-mileage

তবে কোম্পানির পক্ষ থেকে এ বিষয়ে এখনো কোনো তথ্য দেওয়া হয়নি। আরও, Maruti Alto 800 Face Lift 2025 এর সম্ভাব্য ডিজাইন এবং বৈশিষ্ট্য সহ ইঞ্জিন সম্পর্কে সমস্ত তথ্য দেওয়া হয়েছে।

Maruti Alto 800 2025 Design

Maruti Alto 800 ফেসলিফ্টের ডিজাইন পুরোনো প্রজন্মের থেকে সম্পূর্ণ আলাদা হতে চলেছে। অনেকাংশে, এটি একটি স্পোর্ট লুক এবং একটি বক্সিং ডিজাইন এবং একটি নতুন প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে ডিজাইন করা যাচ্ছে।

সামনের দিকে, LED DRL সেটআপ সহ নতুন LED প্রজেক্টর হেডলাইট সেটআপ এবং নতুন ডায়মন্ড কাট অ্যালয় হুইল সহ একটি নতুন ডিজাইন করা বাম্পার রয়েছে।

আরো পড়ুন : Revolt RV 400 Specification price and feature list

পিছনের দিকেও, এটি একটি সংশোধিত বাম্পার এবং নতুন এলইডি টেইল লাইট সহ হাঙ্গর ফিন অ্যান্টেনা পেতে চলেছে। এর রাস্তার উপস্থিতিও পুরনো প্রজন্মের তুলনায় অনেক বেশি হতে চলেছে।

upcoming alto 800 2025
upcoming alto 800 2025

Maruti Alto 800 Features

ভিতরে, এটি একটি সংশোধিত ড্যাশবোর্ড লেআউট সহ একটি নতুন স্টিয়ারিং হুইল এবং নতুন চামড়ার সিট দেওয়া হবে বলে মনে করা হচ্ছে। এর সাথে, এটি একটি বড় টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেমের সাথে একটি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার এবং অ্যান্ড্রয়েড অটোর সাথে অ্যাপল কারপ্লে সংযোগের সাথে সজ্জিত থাকবে।

আরো পড়ুন : ঘরে আনুন Tata Altroz ​​Racer

অন্যান্য নিরাপত্তা সরঞ্জামের মধ্যে রয়েছে একাধিক এয়ারব্যাগ, ইলেকট্রনিক স্থিতিশীলতা নিয়ন্ত্রণ, EBD সহ ABS, বিপরীত পার্কিং সেন্সর এবং ক্যামেরা। স্বয়ংক্রিয় জলবায়ু নিয়ন্ত্রণ, ওয়্যারলেস মোবাইল চার্জিং, উচ্চতা সামঞ্জস্যযোগ্য ড্রাইভার সিট, পিছনের যাত্রীদের জন্য ইউএসবি চার্জিং পোর্ট, ক্রুজ নিয়ন্ত্রণ পাওয়া যাচ্ছে।

Maruti Alto 800 Engine Specification

আসন্ন নতুন প্রজন্মের Maruti Alto 800-এর ডিজাইন সম্পর্কে এখনও কোনও অফিসিয়াল তথ্য প্রকাশ করা হয়নি, যদিও কিছু মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এটি একটি 1.0 লিটার পেট্রোল ইঞ্জিন দিয়ে চালিত হতে চলেছে যা পাঁচ গতির ম্যানুয়াল এবং পাঁচ গতির স্বয়ংক্রিয় সাথে মিলিত হবে। ট্রান্সমিশন দিয়ে সজ্জিত করা যাচ্ছে।

আরো পড়ুন : Toyota শেষ, আসছে Tata Sumo SUV 2024

Maruti Alto 800 Price and Launch Date

আসন্ন নতুন প্রজন্মের Maruti Alto 800-এর দাম প্রায় ₹300000 থেকে শুরু হবে বলে আশা করা হচ্ছে। যদিও এটি 2025 সালে কোনো এক সময় চালু হওয়ার সম্ভাবনা রয়েছে।


Spread the love

2 Replies to “আসছে নতুন Maruti Alto 800 এখন একটি নতুন অবতারে, উন্নত এবং উচ্চ-প্রযুক্তিগত ফিচার, শক্তিশালী ইঞ্জিন সহ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *